Mi MIX 3 এর সুপার নাইট স্ক্রিন মোডটি Mi 8 Pro, Mi 8 এবং Mi MIX 2s এর জন্য সহজলভ্য করার চেষ্টা চলছে ।এমনকি গত সপ্তাহে, একটি সফটওয়্যার আপডেটের মাধ্যমে রেডমি নোট 7 এর জন্য রিলিজ করা হয়েছিল। শাওমি মিড রেঞ্জ বেসড ফোন MI 8 SE এর জন্যও এই ফিচারটি এড করার ঘোষণা দেওয়া হয়েছে।

Posted on Weibo

MI 8 SE তে রয়েছে শক্তিশালী সুপার অ্যামোলেড ডিসপ্লে এবং একে চলার গতি প্রদান করার জন্য আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭১০ এর প্রসেসর !শাওমি এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট লিন বিন, উইবো এর মাধ্যমে জানিয়েছেন যে MI 8 SE তে MI MIX 3 এর সুপার নাইট স্ক্রিন ফিচারটি পাওয়া যাবে ।

মিঃ বিন জানিয়েছেন, MI 8 SE এর রিয়ার ক্যামেরা ১২ মেগাপিক্সেল যা ২.০ অ্যাপারচার এর।আর এই ক্যামেরার সমান পারফরমেন্স পাবে MI 8 ।আবার সেলফিতে রয়েছে ২০ মেগাপিক্সেল এর ক্যামেরা।যাইহোক ফোনটির পারফরমেন্স বাড়ানোর জন্য একে সুপার নাইট স্ক্রিন ফিচারে আপডেট করা হচ্ছে।আশা করা যায় ফেব্রুয়ারী মাসের শেষে এই আপডেট পাওয়া যাবে।

Captured techupdate3

এছাড়া মিঃ বিন এর উল্লেখ করেছেন,তাদের স্প্রিং ফেস্টিভাল উপলক্ষ্যে ৬ জিবি র‍্যাম+১২৮ জিবি রম ভার্শন এর দাম ২২৯৯ ইয়ান যা প্রায় ৩৪১ ডলার এর পরিবর্তে ১৭৯৯ ইয়ান বা ২৬৭ ডলারে পাওয়া যাবে ।

নতুন নতুন টেক নিউজ সহ বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে আমাদের সাথে থাকুন।ধন্যবাদ