গুগল প্লে স্টোরে অনেক বেশীই অ্যাপস পাওয়া যায়।কিন্ত তাদের অধিকাংশই এত বেশী দরকার হয়ে ওঠে না। আপনি মনে করতে পারেন যে কোন অ্যাপটি ব্যবহার করবেন ও এতে সকল সেরা বৈশিষ্ট্য থাকবে । তাই আমি আশ্চর্য ডট কমে ২০১৯ এর বেষ্ট  Android অ্যাপসগুলোর নতুন সিরিজ পেতে চলেছেন। এই সিরিজ প্রতি সপ্তাহে আপডেট করার চেষ্টা করবো।

২০১৯ এর বেষ্ট Android Apps

  • Phonto

আপনি যদি একজন লেখক হন।এটি আপনাকে ছবির উপর লেখার জন্য সাহায্য করতে পারে।ছবির উপর নিজের কিছু মন্তব্য,বাণী,ছন্দ লিখতে পারেন। এটি সবচেয়ে বেশী ব্যবহার করতে পারেন বিভিন্ন ফেসবুক গ্রুপ এ থাকের ছবি পোষ্ট করেন। খুব কষ্ট করার চেয়ে এই অ্যাপ দিয়ে আপনার ক্যাপশন বা ট্রল যাই করেন সহজ হয়ে যাবে।নিচের লিঙ্ক থেকে সহজেই ডাউনলোড করে নিতে পারেন। অ্যাপটি ট্রাস্টেড তাই গুগল প্লে স্টোরেই পেয়ে যাচ্ছেন।

Phonto - Text auf Fotos
Phonto - Text auf Fotos
Developer: youthhr
Price: Free+

 

 

  • GBox

GBox আসলে ইন্সটাগ্রামের জন্য টুলকিট।ইন্সটাগ্রাম সহ আরো বেশ কিছু সোস্যাল সাইটে আপনি আপনার অপ্টিমাইজড ছবি আপলোড দিতে পারবেন। এর মাধ্যমে আপনি আপনার প্রোফাইলকে অন্য লেভেলে আপগ্রেড করতে পারেন ।কেননা প্রোফাইলে ভালো ছবি থাকলেই দেখতে সুন্দর লাগে।

  • Youtube Music

ইউটিউব অবশেষে তার মিউজিক স্ট্রিমিং সেবা চালু করেছে,কিন্ত ইন্ডিয়ার জন্য। কিন্ত তবু  আপনি এটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।প্রিমিয়াম ভাবে ইউজ করুন এক্সট্রা সেবা পাবেন।

  • Dimly

আপনি কি আপনার ফোন ব্যবহারের সময় চোখে ব্যাথার অনুভব করছেন? আপনার ফোনে কি বিল্ট ইন রিডিং বা চ্যাটিং বা ব্লু ফ্লিটার মোড নেই? লক্ষ লক্ষ মানুষ Dimly   নামক এই <1 এমবি অ্যাপ্লিকেশন ব্যবহার করছে। আপনার চোখের সুরক্ষার জন্য ব্লু লাইট ফিল্টার মোড চালু করতে সক্ষম। এখনি লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

Dimly - Screen Dimmer
Dimly - Screen Dimmer

আজ এ পর্যন্তই। কোনো কিছু ভালো লাগলে বা উপকারে আসলে অবশ্যই কমেন্ট করে জানাবেন।ধন্যবাদ 🙂